রোনালদোর গোল ওএসিস্টে জুভেন্টাসের বড় জয়

    0

    সিরিয়ার ২৮তম রাউন্ডে লীগের ১৮ নাম্বারে থাকা দল লিচ্চিকে আতিথ্য দেই লীগ টপার জুভেন্টাস। একটি পরিবর্তন নিয়ে খেলতে নামে জুভেন্টাস। খেলা শুরু হওয়ার পর থেকে দুইদলই গোছানো ফুটবল খেলতে থাকে। লিচ্চির গোলরক্ষক ও ডিফেন্সের কল্যাণে ১ম আর্ধে গোল দিতে বর্থ্য হয় জুভেন্টাস। খেলার ৩১ মিনিটে বেন্টাকুউরকে ফাউল করে লাল কার্ড দেখেন লুচিওনি, ফলে ১০ জনের সদস্যে পরিণত হয় লিচ্চি। ১ম আর্ধে জুভেন্টাস এর হয়ে একমাত্র হলুদ কার্ড দেখেন বেন্টাকুউর।

    ২য় আর্ধে মাঠে নেমেই আক্রমনাত্মক ফুটবল খেলা শুরু করে জুভেন্টাস। ফলস্বরূপ ৫৩ মিনিটে রোনালদোর এসিস্টে গোল করেন পাওলো দিবালা। কয়েক মিনিট পর ক্রিস্টিয়ানো রোনালদোকে ডি-বক্সে ফাউল করার ফলস্বরূপ পেনাল্টি পায় জুভেন্টাস। স্পষ্টকিক থেকে গোল করতে বর্থ্য হননি রোনালদো। আর এই গোলের মাধ্যমে সিরিয়ায় খেলা ২১ টি প্রতিপক্ষের মধ্যে ২০ টি দলের সাথেই গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইমোবিলের সাথে গোল্ডেন শু এর গোল ব্যবধান ও কমিয়ে আনেন এই গোলের মাধ্যমে।

    ২য় আর্ধের শুরুতেই রাবিওট এর পরিবর্তে মাঠে নামে ডগলাস কস্তা। ৭৭ মিনিটে দিবালার বধলি হিসেবে নামান হিগুয়েইন। ইঞ্জুরি থেকে ফিরেই ৮৩ মিনিটে জুভেন্টাসকে ৩-০ এগিয়ে দেন হিগুয়েইন। আর ৮৬ মিনিটে ম্যাচের শেষ পেরেকটি গেথে দেন ডি লিট। ডগলাস কস্তার এসিস্টে গোল করেন তিনি। যার ফলে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস এবং এক ম্যাচ বেশি খেলে ২য় স্থানে থাকা ল্যাজিওর সাথে পয়েন্ট ব্যবধান ৭ এ নিয়ে যায় জুভেন্টাস ।

    Previous articleলা লীগা ম্যাচ রিভিউ