spot_img

৩গোলে পিছিয়ে পড়েও চেলসির ড্র

- Advertisement -

এবারের ট্রান্সফার মার্কেটে টাকার বস্তা নিয়ে মাঠে নেমওে সুবধা করতে পারছে না চেলসি। ইতিমধ্যেই প্রায় ৩০০ মিলিয়ন পাউন্ড খরচ করে ফেলেছে চেলসি। তবে ফলাফল এখনো অনুকুলে আসেনি ল্যাম্পার্ড বাহিনীর। লিগের ১ম ম্যাচ ব্রাইটনের বিপক্ষে জিতলেও ২য় ম্যাচে লিভারপুলের বিপক্ষে ২-০ গোলে হারতে হয় তাদের। ৩য় ম্যাচে গতরাতে নবাগত ওয়েস্ট ব্রমের বিপক্ষেও যে করেছে ৩-৩ গোলে ড্র।

প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধেই ৩ গোলে পিছিয়ে পড়ে চেলসি। খেলা শুরু হতে না হতে ৪ মিনিটের মাথায় গোল করে চেলসিকে এগিয়ে নেন রবিনসন। বাঁ প্রান্ত থেকে দারুণ শটে কাবায়েরোকে পরাস্ত করেন এই আইরিশ ফরোয়ার্ড। ২৫ মিনিটের সময় সদ্য পিএসজি থেকে চেলসিতে যোগ দেওয়া ব্রাজিলিয়ান সেন্টারব্যাক থিয়াগো সিলভার বাচ্চাসুলভ ভুল থেকে আবারও চেলসির জালে বল। আবরও স্কোরার রবিনসন। বল রিসিভ করতে গিয়ে বলের নিয়ন্ত্রণ রাখতে পারেননি সিলভা। সেখানি থেকে বল পেয়ে রবিনসনের ভোঁ দৌড়। ফলাফল গোল করেই থামেন তিনি। এর মিনিট দুয়েক পরে আবারও চেলসির জালে বল। এবারের বার্টেলি। কর্নার থেকে পাওয়া ফুর্লংয়ের হেডকে ডান পায়ের আলতো টোকায় জালে জড়িয়ে দেন এই ইংলিশ ডিফেন্ডার। এই ৩ গোলের সুবাদে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় দুদল।

৩ গোলে পিছিয়ে পড়লেও দমে যায়নি চেলসি। দ্বিতীয়ার্ধে যেন দেখা মেলে অন্য এক চেলসির। শুরুতেই খেলোয়ার পরিবর্তন করে তারই ইঙ্গিত দিয়ে রেখেছিলেন ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। ৫৫ মিনিটের মাথায় মাসন মাউন্টের দুরপাল্লার শট ওয়েস্ট ব্রমের জালে ঢুকলে আনন্দের উপলক্ষ পায় চেলসি। ৭০ মিনিটের সময় কাই হাভার্টজের সাথে দারুণ ওয়ান টু ওয়ানে আবার ওয়েস্ট ব্রমের জালে বল ঢোকান তরুণ ফরোয়ার্ড ফরোয়ার্ড হুডসন ওডোই। তবে তখনও যে দল ১ গোলে পিছিয়ে। গোলের জন্য মরিয়া চেলসি এবার ডিফেন্ডার থিয়াগো সিলভাকে বসিয়ে মাঠে নামান জিরুডকে। তবুও কিছুতেই গোলের দেখা পাচ্ছিলো না চেলসি। রেফারি যখন শেষ বাশি বাজানোর প্রস্তুতি নিচ্ছিলেন তখনই চেলসির ত্রাণকর্তা হয়ে আসেন আরেক তরুণ ইংলিশ ফরোয়ার্ড টমি আব্রাহাম। বক্সের বাঁ প্রান্ত থেকে কাই হাবার্টজের শট ওযেস্ট ব্রম গোলকিপার ফেরালেও বল চলে যায় আব্রহামের পায়ে। ট্যাপ ইন থেকে গোল করতে কোনো ভুল করেনি এই ইংলিশম্যান।

ফলে হারতে থাকা ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে ঘরে ফিরতে সক্ষম হয় ল্যাম্পার্ডের শিষ্যরা। ৩-০ গোলে পিছিয়ে থাকা ম্যাচ থেকে পাওয়া এই এক পয়েন্ট নিশ্চয়ই স্বস্তি দিবে ব্লজদের।

দিনের অন্য আরেক ম্যাচেও ছিরো চরম নাটকীয়তা। ব্রুনো ফার্নান্দেজের ৯০ মিনিটের  পেনাল্টিতে ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। ৯০ মিনিট পর্যন্ত ওই ম্যাচে ২-১ গোলে এগিয়ে ছিলো রেড ডেভিলরা। তবে ৯০ মিনিটের সময় গোল করে সমতায় ফেরে ব্রাইটন। তবে নাটকীয়ভাবে ঠিক পরের মহূর্তেই পেনাল্টি পেয়ে যায় ইউনাইটেড। স্পট কিক থেকে লক্ষভেদ করতে কোনো ভুল করেনি পেনাল্টি স্পেশালিস্ট ব্রুনো ফার্নান্দেজ।

আরেক ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ২-১ জয় পেয়েছে এভারটন।

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

[td_block_9 sort=”alphabetical_order” category_id=”” custom_title=”আরো খবর” limit=”6″ td_ajax_filter_type=”td_popularity_filter_fa”]
বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,875FansLike
8FollowersFollow
836FollowersFollow
80SubscribersSubscribe
Narattam Goshhttps://footcricinfo.com
I'm a freelancer. I'm an expert in writing content. I love sports and that's why I'm here.