spot_img

শিরোপার সুবাস পাচ্ছে লিভারপুল!

- Advertisement -

ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে দীর্ঘ প্রতিক্ষিত প্রিমিয়ার লিগ শিরোপার আরো কাছে চলে এসেছে লিভারপুৃল। তাদের কাঙ্খিত ট্রফি থেকে মাত্র এক কদম দূরে রয়েছে। বলা যায় ইতিমধ্যে শিরোপার সুবাস পাচ্ছে লিভারপুল। আর মাত্র ২ পয়েন্ট পেলেই যে নিশ্চিৎ হয়ে যাবে তাদের চ্যাম্পিয়ন হওয়া। অবসান হবে দীর্ঘ ৩০ বছরের অপেক্ষা। 

অবশ্য আগামী পরশু চেলসির বিপক্ষে ম্যাচে ম্যান সিটি হারলে সেটুকুও প্রয়োজন হবেনা। তবে ক্লপ বাহিনী নিশ্চয়ই মাঠে থেকে তাদের জয় উৎযাপন করতে চাইবে। আর সেটা যদি আগামী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন সিটির মাঠেই হয় তাহলে তো কথাই নেই!

আরো পড়ুন- শোনাবো এক জাদুকরের গল্প; খুদে জাদুকর!

গতরাতে শুরু থেকে ক্রিস্টাল প্যালেসকে নাস্তানাবুদ করে ছাড়ে লিভারপুল। চালাতে থাকে একের পর এক আক্রমণ। এর ফল মাত্র ২২ মিনিটেই পেয়ে যায় লিভারপুল। তরুণ রাইটব্যাক আলেক্সন্ডার আরনাল্ডের দারুন ভেলকিতে ১-০ গোলে এগিয়ে যায় লিভারপুল। বিরতির আগে ফ্যাবিনহোর এসিস্ট থেকে ব্যবধান দ্বিগুন করেন সালাহ।

বিরতির পর ৫৬ মিনিটে এবার নিজেই গোল করে বসেন ফ্যাবিনহো। রবার্টসনের পাস পেয়ে ডিবক্সের বাইরে থেকে বুলেট শটে ব্যবধান ৩-০ করেন তিনি। মিনিট ১৫ পরে আরেক গোল করে এক হালি পূর্ণ করেন সাদিও মানে। আর লিভারপুলের আক্রমণ ঠেকাতে ঠেকাতে নিজেরা আক্রমণ করার কথা ভুলেই যায় ক্রিস্টাল প্যালেস। পুরো ম্যাচে তারা একটা শটও নিতে পারেনি লিভারপুলের গোল মুখে। ফলে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে অল রেডরা।

প্রিমিয়ার লিগের অন্য ম্যাচে এন্থোনি মার্শিয়ালের হ্যাট্রিকে শেফিল্ড ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২০১৩ তে রবিন ফন পার্সির পরে প্রথম কোনো প্লেয়ার হ্যাট্রিক করলো রেড ডেভিলদের হয়ে। এছাড়া নরউইচকে ১-০ গোলে হারিয়েছে এভরটন। একই ব্যবধানে বোর্নামাউথকে হারিয়েছে উলবারহ্যাম্পটন। ১-১ গোলে ড্র হয়েছে নিউক্যাসল এবং এস্টন ভিলার মধ্যকার ম্যাচ।

আজকের খেলার সময়সূচি দেখতে ক্লিক করুন

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আরো খবর

বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,875FansLike
8FollowersFollow
967FollowersFollow
81SubscribersSubscribe
Narattam Gosh
Narattam Goshhttps://footcricinfo.com
I'm a freelancer. I'm an expert in writing content. I love sports and that's why I'm here.