This post is also available in: English

spot_img

রিয়াল মাদ্রিদের অনুশীলনের ফেরার সম্ভাব্য তারিখ ১১ই মে

- Advertisement -

This post is also available in: English

লা লিগা ক্লাবগুলোকে ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন করার অনুমতি দিয়েছে। আগামি ১১ মে থেকে অনুশীলনে ফিরতে চায় রিয়াল মাদ্রিদ। যদিও এটা সম্পুর্ন ব্যাক্তিগত পর্যায়ে থাকবে।

রিয়াল মাদ্রিদের সকল প্লেয়ার আলাদা অনুশীলনের জন্য প্রস্তুত হচ্ছে। অনুশীলনের জন্য তারা বেছে নিয়েছে মাদ্রিদ শহর থেকে কিছুটা দূরে ভালদেবাসকে। প্রকৃতপক্ষে জিদানের দল অনুশীলন করতে শহর থেকে দূরে যাওয়ার ফলে আরো বেশী আলাদা থাকতে পারবে। কারণ তারা তাদের নিয়মিত অনুশীলনের জায়গা ব্যবহার করছে না।

আজকের খেলা কখন, কোন চ্যানেলে দেখতে ক্লিক করুন

লা লিগা দলগুলো আগামী সপ্তাহ থেকে তাদের প্লেয়ারদের করোনা ভাইরাসের পরীক্ষা করাতে পারবে। যারা আক্রান্ত হয়নি বা যাদের মধ্যে কোনো লক্ষণ দেখা যায়নি তাদেরও পরীক্ষার আওতায় আনা হবে। কোনো প্লেয়ারকে অনুশীলনের অংশ নিতে হলে তাকে অবশ্যই করোনা ভাইরাস পরীক্ষায় উত্তীর্ন হতে হবে। যাতে অনুশীলনের কারণে কেউ সংক্রমিত না হয়। এটাই লা লিগার লক্ষ্য উদ্দেশ্য।

এখন রিয়াল মাদ্রিদ প্লেয়াররা ১১ই মে এর অপেক্ষায় আছে যাতে তারা অনুশীলনে যোগ দিতে পারে। ততদিন পর্যন্ত তাদের ঘরে থেকেই যাবতীয় কাজ করে যেতে হবে।

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

[td_block_9 sort=”alphabetical_order” category_id=”” custom_title=”আরো খবর” limit=”6″ td_ajax_filter_type=”td_popularity_filter_fa”]
বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,875FansLike
8FollowersFollow
826FollowersFollow
79SubscribersSubscribe