spot_img

ম্যাচ রিভিউঃ রিয়াল মাদ্রিদ বনাম এসডি এইবার লা লীগাঃ ২৮ তম রাউন্ড

- Advertisement -

রিয়াল মাদ্রিদ ৩-১ এসডি এইবার 

খেলার প্রথমার্ধেই একরকম জয় নিশ্চিত করে ফেলে রিয়াল মাদ্রিদ। ক্রুস, রামোস ও মার্সেলোর গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় রিয়াল মাদ্রিদ। বার্সা থেকে দুই পয়েন্ট দূরত্বে চলে আসে।

বার্নাব্যু পুননির্মাণ কাজ চলার কারনে রিয়ালের হোম ম্যাচটি অনুষ্ঠিত হয় এসতাদিও আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে।

একেবারে শুরুতেই দারুন একটা আক্রমণ করে এইবার কিন্তু অসফল হয়, ৪র্থ মিনিটে টনি ক্রুসের অসাধারণ বাকানো শট মার্কো দিমিত্রভিচের গোলবারের উপরের কর্নার দিয়ে জালে প্রবেশ করে। তার কিছুক্ষণ পরই পাল্টা জবাব দিতে যায় এইবার, সেবাস্টিশান ক্রিস্টোফোরো গোলের চান্স তৈরি করে কিন্তু রিয়াল ডিফেন্স সহজেই প্রতিহত করে দেয় আক্রমণটি। এরপরই ইন্জুরী ফেরত ইডেন হ্যাজার্ডের এসিস্টে গোল করে রিয়েল ক্যাপ্টেন সার্জিও রামোস। প্রথমার্ধ শেষের আগে মার্সেলো তৃতীয় গোল করে স্কোরলাইন দারায় ৩-০।

আজকের খেলা কখন, কোন চ্যানেলে দেখতে ক্লিক

দ্বিতীয়ার্ধে এইবার প্রতিরোধ গড়ে তোলে তাদের রক্ষণভাগে। ৬০ তম মিনিটে বিগাস গোল করে স্কোরলাইন দাড় করায় ৩-১ এ। গোলের মাধ্যমে এইবার মনোবল ফিরে পায় এবং রিয়ালের উপর চড়াও হতে থাকে। দারুন সব আক্রমণ এর মাধ্যমে জিদান বাহিনীর ঘাম ঝড়িয়ে দেয় এইবার। কিন্তু শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়াতে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রিয়েল মাদ্রিদ। এক গোল সহ ভালো পারফর্ম করে ৭.৬ নিয়ে ম্যাচ সেরা হয় জার্মান মিডফিল্ডার টনি ক্রুস। অপরদিকে ইন্জুরী থেকে ফেরা ইডেন হ্যাজার্ড ও তার পারফরম্যান্স দিয়ে মন ভরায় মাদ্রিদিস্তাদের।

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

[td_block_9 sort=”alphabetical_order” category_id=”” custom_title=”আরো খবর” limit=”6″ td_ajax_filter_type=”td_popularity_filter_fa”]
বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,875FansLike
8FollowersFollow
854FollowersFollow
80SubscribersSubscribe