spot_img

বিলেনিয়ার ফুটবলার রোনালদো

- Advertisement -

ফুটবল জগতে গত এক বছরে এখন পর্যন্ত সর্বোচ্চ আয় করা ফুটবলার হলেন ক্রিস্টিয়ানো রোনালদো, ক্রীড়া জগতে দ্বিতীয়। জনপ্রিয় ফোর্বস ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী গত এক বছরে রোনালদো আয় করেছে ১০৫ মিলিয়ন ডলার। আর এই আয়ের মাধ্যমেই ছুয়ে ফেলেছে বিলিয়ন ডলারের মাইলফলক। খেলা চালিয়ে যাওয়া অবস্থা রোনালদোর আগে দুই জন প্লেয়ার বিলিয়ন ডলার আয়ের মাইলফলক স্পর্শ করতে পেরেছেন। তারা হলেন গলফার টাইগার উডস এবং বক্সার ফ্লয়েড মেওয়েদার।

সারাবিশ্বে গত এক বছরে আয় করা হান্ড্রেড সেলিব্রেটিদের মধ্যে চতুর্থ হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদো। যার মধ্যে প্রথম হয়েছে কাইলি জেনার দ্বিতীয় কানয়ে ওয়েস্ট এবং তৃতীয় হয়েছে টেনিস তারকা রজার ফেদেরার। পঞ্চম অবস্থানে আছে রোনালদোর চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি যার আয় ১০৪ মিলিয়ন ডলার।

আরো পড়ুন: মেসি-রোনালদো

এছাড়া এবছর জনপ্রিয় ফটো শেয়ারিং সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের প্রথম ব্যাক্তি হিসেব ২০০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক স্পর্শ করে। বর্তমানে ইনস্টাগ্রামে বিজ্ঞাপন ভিত্তিক পোস্ট করে বেশি আয় করা প্লেয়ারও রোনালদোর।

আরো পড়ুনঃ রোনালদো সবদিক দিয়েই মেসির চেয়ে এগিয়ে | তামিম ইকবাল 

রোনালদোর ফুটবল ছাড়া আয়ের অন্য উৎস গুলো হচ্ছে সিআর সেভেন ব্রেন্ড, সিআর সেভেন হোটেল, নিজ শহরের যাদুঘরের মাধ্যমে। বর্তমানে রোনালদোর অফিশিয়াল স্পনসর হচ্ছে, নাইকি, ইউনিলিভার, এলটিস, ডিএজেডএন, হারবালাইফ এবং এমটিজি।

ফোর্বস ম্যাগাজিন অবলম্বনে।

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আরো খবর

বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,875FansLike
8FollowersFollow
942FollowersFollow
81SubscribersSubscribe
Mazharul Islam Titu
Mazharul Islam Tituhttps://footcricinfo.com
I like sports and that's why I'm here.