spot_img

করোনা ভাইরাস নিয়ে মজা করে নিষিদ্ধ ডেলে আলী!

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা ভাইরাস নিয়ে মজা করে নিষিদ্ধ হয়েছেন টটেনহ্যাম মিডফিল্ডার ডেলে আলী। সামাজিক যোাগাযোগ মাধ্যম স্ন্যাপচ্যাটে গত ফেব্রুয়ারিতে ডেলে আলী করোনা ভাইরাস নিয়ে মজা করে একটি ভিডিও প্রকাশ করে দেলে আলী। যেখানে সে একজন এশীয়কে নিয়েও বিদ্রুপ করে। 

মহামারী করোনা ভাইরাস নিয়ে মজা করায় ১ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে ২৪ বছর বয়সী এই ইংলিশ মিডফিল্ডারকে। সাথে করা হয়েছে ৫০,০০০ হাজার পাউন্ড জরিমান। এছাড়া বাধ্যতামূলক ভাবে একটি শিক্ষা কোর্সও করা লাগবে তার।

আরো পড়ুন- ধর্ষণের অভিযোগে গ্রেফতার চেলসি তারকা হুডসন ওডোই

১ ম্যাচের নিষেধাজ্ঞার ফলে ১৯শে জুন ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচটি খেলতে পারবেন না ডেলে আলী। যা করোনা বিরতির পর টটেনহ্যামের ১ম লিগ ম্যাচ।

স্ন্যাপচ্যাটের সেই ভিডিওতে দেখানো হয়, তিনি মুখে মাস্ক পরে এয়ারপোর্ট লাউঞ্জের দিখে যাচ্ছিলেন। সেখানে থাকা এক এশীয় লোককে তিনি ফোকাস করেন এবং তার হাতে থাকা হ্যান্ড স্যানিটাইজারের দিকে ক্যামেরা জুম করেন।

বিচারের শুনানিতে তিনি বলেন, ”আমি খুব তাড়াতাড়ি বুঝতে পেরেছিলাম যে এখানে মন খারাপের কোনো বিষয় থাকতে পারে, তাই বিমানে চড়ার আগে ভিডিওটি মুছে ফেলি।“ কিন্তু যা ঘটার তা এরই মধ্যে ঘটে গিয়েছিলে। মুহুর্তেই তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে ডেলে আলী বলেন, ”এটা খুব বাজে কাজ ছিলো। এই ভাইরাস সম্পর্কে আমি অত্যন্ত খারাপভাবে মজা করে ফেলেছি। এজন্য আমি ক্ষমা প্রার্থী।”

আরো পড়ুন- ১৭ই জুন শুরু হচ্ছে প্রিমিয়ার লীগ

তবে, এফএ নিশ্চিত করেছে এটা কোনো বর্ণবাদী আচরণ ছিলো না। তবে করোনা মহামারী নিয়ে মজা করাটা খুব খারাপ একটা বিষয় ছিলো। এধরণের কাজ করার ক্ষেত্রে ডেলে আলীর আরো বেশি সচেতন হওয়া উচিত ছিলো।

উল্লেখ্য করোনা মহামারীতে ইংল্যান্ডে ৪১ হাজারেরও বেশি লোক মারা গিয়েছে। সমগ্র বিশ্বে এই সংখ্যা ২লক্ষ ২১ হাজারেরও বেশি। আর আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৭৫ লক্ষ।

আজকের খেলার সময়সূচি দেখতে ক্লিক করুন

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

[td_block_9 sort=”alphabetical_order” category_id=”” custom_title=”আরো খবর” limit=”6″ td_ajax_filter_type=”td_popularity_filter_fa”]
বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,875FansLike
8FollowersFollow
914FollowersFollow
80SubscribersSubscribe
Narattam Goshhttps://footcricinfo.com
I'm a freelancer. I'm an expert in writing content. I love sports and that's why I'm here.