spot_img

ডর্টমুন্ডের বড় জয়ের দিনে লেইপজিগের হোঁচট

শুরু হয়েছে মাঠের ফুটবল। জার্মান বুন্দেস লিগায় গতকাল অনুষ্ঠিত হয়েছে ৬ ম্যাচ। যেখানে করোনা ভাইরাসের কারণে ছিলো বাড়তি সতর্কতা। মাঠে থাকা ২২ প্লেয়ার এবং রেফারি ছাড়াসবার মুখে ছিলো মাস্ক। সাইড লাইনের প্রেয়াররা বসেছিলো সামাজিক দুরত্ব বজায় রেখে। গোলের পর প্লেয়াররাও উৎযাপন করেছে দুরত্ব বজায় রেখে।

- Advertisement -

ফুটবল ফিরে আসার পর প্রথম গোল করেন তরুণ তুর্কি এর্লিং হল্যান্ড। দর্শকশূন্য সিগন্যাল ইদুনা পার্কে ২৯ মিনিটেই প্রথম গোলের দেখা পান তিনি। এরপর ৪৫ মিনিটে গুরেইরোর পর ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায়। বিরতিদ থেকে ফিরেই ৪৮ মিনিটের সময় থোরগান হ্যাজার্ড ব্যবধান বাড়িয়ে ৩-০ করেন। এরপর ৬৩ মিনিটের সময় আরো এক গোল করে হালি পূর্ণ করেন গুরেইরো। খেলার বাকি সময় একেরপর এক আক্রমণ পাল্টা আক্রমণ চললেও আর গোলের দেখা পায়নি কোনো দল। সবমিলিয়ে ৪-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ডর্টমুন্ড।

ডর্টমুন্ড জয় পেলেও শিরোপা প্রত্যাশী আরেক দল লেইপজিগ ঘরের মাঠে ফ্রেইবার্গের সাথে হোঁচট খেয়েছে। দীর্ঘ ২ মাস পরে মাঠে নেমে ছন্নছাড়া ফুটবল খেলতে থাকে লেইপজিগ। এই সুযোগে ৩৪ মিনিটে কর্নার থেকে দারুণ এক ব্যাকফ্লিকে ফ্রেইবুর্গকে ১-০ গোলে এগিয়ে নেন মনুয়েল গুলডে। দ্বিতীয়ার্ধে অবশ্য খেলা গুছিয়ে নেয় লেইপজিগ। ফ্রেইবার্গের গোল মুখে করতে থাকে একের পর এক আক্রমণ। ফলে ৭৭ মিনিটেই ইউসুফ পলসেনের হেডে সমতায় ফেরে লেইপজিগ। খেলার বাকিসময়ে কেউ আর গোলের দেখা পায়নি তবে অতিরিক্ত সময়ে ফ্রেইার্গের একটি গোল বাতিল হয়ে যায় অফসাইডের ফাঁদে পড়ে।

বাকি খেলাগুলোর মধ্যে হোফেনহ্যামকে ৩-০ গোলে হারিয়েছে হোর্থা বার্লিন, ফরচুনা ডুসেলডার্ফের সাথে গোলশূন্য ড্র করেছে পেডারবার্ন, অগসবার্গকে ২-১ গোলে হারিয়েছে ভুলসবার্গ এবং ফ্রাঙ্কফূটকে ৩-১ গোলে হারিয়েছে শিরোপার লড়ায়ে থাকা আরেক দল বরুশিয়া মুনশেনগ্লডবাখ। আজ রাতে মাঠে নামছে টেবিল টপার বায়ার্ন মিউনিখ।

টিভিতে আজকের খেলা কার, কখন দেখতে

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আরো খবর

বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,875FansLike
8FollowersFollow
967FollowersFollow
81SubscribersSubscribe