spot_img

জুলাই থেকে কৌতিনহোর বেতন কে বহন করবে?

- Advertisement -

This post is also available in: English

করোনা মহামারীর করণে ওলট পালট হয়ে গেছে সমগ্র ফুটবল অঙ্গন। অন্য সময় সাধারনত জুনের তৃতীয় সপ্তাহ নাগাদ শেষ হয় ইউরোপীয়ান লিগ গুলো। সেই হিসাবে প্লেয়ারদের সাথে চুক্তিও থাকে ক্লাবগুলোর।

তবে অন্যবারের তুলনায় এবারের পরিস্থিতি অনেকটা ভিন্ন। কারণ জুন শেষ হয়ে গেলেও যে মৌসুম শেষ হওয়ার সম্ভাবনা নেই। জার্মান বুন্দেসলিগা শুরু হলেও অন্যান্য লিগ নিয়ে এখনো রয়েছে অনিশ্চয়তা। লা লিগাসহ অন্যান্য লিগ শুরু হতে পারে জুনের দ্বিতীয় বা তৃতীয় সপ্তাহে। চ্যাম্পিয়ন্স লিগের ভবিষ্যৎ এখনো অনিশ্চিৎ।

এক্ষেত্রে লোনে থাকা প্লেয়ারদের বেতন কে বহন করবে তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। বায়ার্ন মিউনিখের সাথে কৌতিনহোর লোনের মেয়াদ শেষ হবে জুন মাসে। তারপর থেকে সে আবার বার্সেলোনার প্লেয়ার হয়ে যাবে। কিন্তু মৌসুম শেষ না হলে সে না পারবে বার্সেলোনার হয়ে খেলতে না থাকবে তার বায়ার্নের সাথে চুক্তি। এই অবস্থায় বায়ার্ন যদি কৌতিনহোর সাথে চুক্তির মেয়াদ না বাড়ায় তাহলে সে বায়ার্নের প্লেয়ার থাকবেনা। আবার পুরনো মৌসুম শেষ না হওয়ায় বার্সার হয়েও খেলতে পারবে না। এই অবস্থায় তার বেতন কে পরিশোধ করবে তা নিয়ে শুরু হয়েছে আরেক সমস্যা।

শুধু কৌতিনহো না, বিভিন্ন ক্লাবে লোনে থাকা অন্যান্য প্লেয়ারের বেতন নিয়ে রয়েছে ধুয়াসা। ইতিমধ্যে চুক্তির মেয়াদ শেষ হওয়া প্লেয়ারদের সাথে মৌসুম শেষ হওয়ার আগ পর্যন্ত চুক্তি করার অনুমতি দিয়েছে প্রিমিয়ার লিগ কতৃপক্ষ। তবে অবশ্যই থাকতে হবে প্লেয়ারের সম্মতি। তবে এতেই সব সমস্যার সমাধান হচ্ছে না। সবমিলিয়ে সমস্যার সমাধানে ফিফার হস্তক্ষেপ দরকার। ইতমধ্যে ফিফা এই বিষযগুলো নিয়ে আলোচনা শুরু করে দিয়েছে। তবে ফলাফল না আসা পর্য ঝুলে থাকছে বিভিন্ন ক্লাবে লোনে থাকা প্লেয়ারদের ভাগ্য।

আরো পড়ুন-কৌতিনহোকে বেচতে চায় বার্সেলোনা!

টিভিতে আজকের খেলা কার, কখন দেখতে

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আরো খবর

বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,875FansLike
8FollowersFollow
940FollowersFollow
81SubscribersSubscribe