spot_img

‘কোয়েমান ট্রেবল জিতলেও তিনি আমার কোচ হবেন না’ – ভিক্টর ফন্ট।

- Advertisement -

প্রেসিডেন্ট পদপ্রার্থী ভিক্টর ফন্ট মনে করেন কোয়েমানের মাঝে এমন কিছু নেই যাতে তাকে সন্তুষ্ট করতে পারবে। তিনি সরাসরি বলেছেন প্রেসিডেন্ট হলে জাভিই হবে ভবিষ্যৎ বার্সা কোচ। তাঁর মতে কোচ পরিবর্তন করলেই বর্তমান সমস্যা গুলির সমাধান হবে না।

গত কয়েক দিন বোর্ড এবং কোচিং স্টাফ দের মধ্যে পরিবর্তন লক্ষ্য করা গেছে। স্যাকড করা হয়েছে হেড কোচ সেতিয়েন কে এবং চুক্তি বাতিল করা হয়েছে আবিদালের সাথে। বায়ার্ন ম্যাচের পরে বার্তামেউ প্রেসিডেন্ট নির্বাচন পিছিয়ে নেওয়ার সাহস করতে পারে নি। এর আগে কভিড-১৯ কে ইস্যু করে তিনি বলেছিলেন ক্লাব এখন প্রেসিডেন্ট নির্বাচনের জন্য প্রস্তুত নয়। কিন্তু বর্তমান পরস্থিতি বিবেচনা করলে সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বার্তামেউ লড়াই করবে ভিক্টর ফন্ট এবং জুয়ান লাপোর্তার বিপক্ষে।

এরই মধ্যে নির্বাচনকে কেন্দ্র করে ভিক্টর ফন্ট তার পরিকল্পনা গুলো গনমাধ্যমে প্রকাশ করেছে বার বার। এমনকি কিছু মিডিয়াতে শোনা গেছে তিনি বায়ার্ন ম্যাচের পরে বার্তামেউকে ফোন করে পদত্যাগ করার কথা বলেছেন। গতকাল অফিশিয়ালি কোয়েমান দায়িত্ব নেবার পর গনমাধ্যমে নিজের প্রতিক্রিয়া প্রকাশ করে তিনি বলেন,” কোয়েমান একজন লিজেন্ড। যতদিন ক্লাবের অর্জনের কথা বলা হবে তাঁর নাম সম্মানের সাথে উচ্চারিত হবে। বার্সার ভিত্তি তৈরিতে তাঁর অবদান অতুলনীয়।”

আরো ব্যাক্ত করেন,“আমি তাকে শুভকামনা জানায় সাফল্যের জন্য এবং আশা করছি তিনি ট্রেবল জয় করবেন। যদি আমি প্রেসিডেন্ট হতে পারি তিনি চাইলে আমাদের সাথে অন্য উপায়ে থাকতে পারবেন। ক্লাবের ভালোর জন্য আমি যেকোনো কিছু করতে প্রস্তুত।  আমি দীর্ঘমেয়াদি নির্দিষ্ট গঠন মুলক কার্যক্রম পরিকল্পনা করেছি যেখানে জাভি কে প্রধান কোচ করা হবে। আমাদের নেওয়া প্রজেক্ট গুলোকে নেতৃত্ব দেওয়ার জন্য তিনি যোগ্য কারন তিনি জানেন কোথায় কি করতে হবে।”

মেসি সম্পর্কে করা কিছু প্রশ্নের উত্তরে তিনি বলেন,“ক্লাবের বর্তমান অবস্থা মেসিকে হতাশ করেছে। আমি আশাবাদি ২০২১ সালে জাভির অধীনে মেসি খেলবে।”

লেখাটি শেয়ার করুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আরো খবর

বিজ্ঞাপনspot_img

LATEST ARTICLES

2,892FansLike
8FollowersFollow
813FollowersFollow
80SubscribersSubscribe